শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দাওয়াতি সফরে কাতার যাচ্ছেন মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম:।। দাওয়াতি সফরে কাতার যাচ্ছেন আলোচিত ওয়ায়েজ, দেশ বরেণ্য মুফাসসিরে কোরআন মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী।

আজ শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় তিনি কাতারের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন। একটি বিশ্বস্ত সূত্র আওয়ার ইসলামকে বিষয়টি নিশ্চিত করেন।

মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী রাজধানী ঢাকার উত্তরার ১৩ নম্বর সেক্টরের গাউসুল আজম জামে মসজিদের খতিব, মারকাযুত তারবিয়াহ ঢাকার মুহতামিম। সময়ের আলোচিত এ ওয়ায়েজ এক দীনি ও দাওয়াতি সফরে কাতারে ১০ দিন অবস্থান করবেন। এসময়ে তিনি বিভিন্ন কমিউরিটির প্রোগ্রামে অংশ গ্রহণ করবেন। বিশেষ করে বাঙালি কমিউনিটিতে দীনি আলোচনা পেশ করবেন।

মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী কাতারের ১০ দিনের সফর শেষ করে ওমরাহর উদ্দেশে পবিত্র নগরি মক্কায় যাবেন। সেখান থেকে রাসুল সা. এর রওজা মুবারক জিয়ারত করে দেশে ফিরে আসবেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ