শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

ম্যানচেস্টার খেলোয়াড়ের কুরআন তিলাওয়াতের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাকাডেমির এক খেলোয়াড়ের কুরআন তিলাওয়াতের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ১৫ বছর বয়সী এই খেলোয়াড়ের নাম আমির ইবরাহিমভ। ইংলিশ ক্লাবে খেলতে এসে সুরলিত কণ্ঠে তিলাওয়াত করে সবাইকে মুগ্ধ করেন দাগিস্তান বংশোদ্ভূত এই তরুণ।

আমিরের ভাই ইবরাহিম ইবরাহিমভ ইনস্টাগ্রামের এক পোস্টে ‘মাশাআল্লাহ’ লিখে তিলাওয়াতের ভিডিওটি শেয়ার দেন।

এরপর মুহূর্তেই ভিডিওটিতে ১৫ হাজারের বেশি লাইক-কমেন্ট পড়ে। তাতে দেখা যায়, আমির যুক্তরাজ্যের ট্র্যাফোর্ড সেন্টারের পাশে একটি উন্মুক্ত স্থানে পবিত্র কুরআনের সুরা ফুরকান থেকে কয়েকটি আয়াত পড়ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিরের ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়। ম্যানচেস্টার ইউনাইটেড সংশ্লিষ্ট বিভিন্ন পেজে তাঁর ভিডিও শেয়ার করা হয়। তাঁর সুন্দর তিলাওয়াতের প্রশংসা করেন নেটিজেনরা।

২০০৮ সালে আমির দাগিস্তানে জন্মগ্রহণ করে। সে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলা করে। রাশিয়ার সম্ভ্রান্ত পরিবারের এই তরুণের বড় ভাই ইবরাহিম পেশায় মিক্সড মার্শাল আর্টের যোদ্ধা এবং ছোট ভাই গাজিও অনূর্ধ্ব-১২ দলে ইউনাইটেড একাডেমিতে খেলেন।

https://twitter.com/i/status/1635773046689603607

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ