শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

বিএনপির আন্দোলনে আ.লীগ সরকারের কিছু আসে যায় না: স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বিএনপির আন্দোলনে আ.লীগ সরকারের কিছু আসে যায় না বলে জানিয়েছেন  স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

তিনি বলেছেন, বিএনপির নেতারা তো সারা বছরি আন্দোলন করে টেলিভিশনের পর্দায়, ঘরে বসে আর মাঝে মাঝে মিটিং করে। এখন আবার তারা বলছে ঈদের পরে নাকি আন্দোলনে নামবে। তারা যে আন্দোলন করবে আওয়ামী লীগ এই আন্দোলনকে ভয় পায় না। কারণ দেশের জনগণ আমাদের সঙ্গে আছে। সারা জীবন আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম করেই এই দেশ স্বাধীন করেছে। আন্দোলন সংগ্রাম করেই এখন পর্যন্ত দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। কাজেই বিএনপির আন্দলনে আওয়ামী লীগ সরকারের কিছু আসে যায় না।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার চরতিল্লী গ্রামে চরতিল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, পাকা রাস্তা ও ব্রীজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল। বিদ্যুৎ, সারের খাতে লুট করেছিল। বিদ্যুৎ সারে দাবিতে দেশের সাধারণ মানুষ অন্দোলনে নামলে তাদেরকে গুলি করে মেছে তারা। তারা হত্যার রাজনীতি করে জামায়াতের সঙ্গে। যারা এই দেশের স্বাধীনতা চায় নাই। যুদ্ধের সময় তারা মা বোনের ইজ্জত নিয়েছে। আমাদের দেশের মানুষকে জ্বালাও পুরাও করেছে তারা আবার ক্ষমতায় আসে। যারা দেশি চায় নাই। সেই দেশের ক্ষমতায় কিভাবে তারা আসতে পারে। কিভাবে তারা এই দেশের মানুষকে ভালবাসবে। যারা এদেশের স্বাধীনতা চায় নাই, তাদের দিয়ে এই দেশের কোন উন্নয়ন হবে না। দেশের মানুষ কখনও শান্তিতে থাকতে পারবে না। তারা মৌলবাদের উত্থান করে। ধর্মের নামে রাজনীতি করে। ধর্মের নামে অন্য ধর্মের লোকদেরকে মারে কাটে। সে জন্য বলছি দেশের উন্নয়ন এবং শান্তিতে থাকার জন্য আপনার সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ দলকে জয় লাভ করাবেন।

মন্ত্রী আরও বলেন, করোনায় আমেরিকাতে প্রতি দশ লক্ষে আড়াই হাজার লোক মারা গেছে, ভারতে প্রতি দশ লক্ষে পৌনে চাঁরশ লোক মারা গেছে। ইংল্যান্ড, ইউরোপে প্রতি দশ লক্ষে মারা গেছে ৩ হাজার। সে খানে বাংলাদেশে প্রতি দশ লক্ষে ১৭০ জন মারা গেছেন। আমরা চেষ্টা করেছি যাতে কেউ মারা না যায়। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সঠিক দিক-নির্দেশনা দিয়ে আমাদের পরিচালনা করার কারণে। এ ভাবেই প্রতিটি ক্ষেত্রেই প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনা দেশ এগিয়ে যাচ্ছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ