শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইমরান খানের গ্রেফতারি পরোয়ানা বাতিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা বাতিল করেছে ইসলামাবাদ হাইকোর্টে।

আজ মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে ইমরান খানের আইনজীবীর পক্ষ থেকে করা তোষাখানা মামলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বাতিলের আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে এ সিদ্ধান্ত দেওয়া হয়।

আদালত আগামী ২৯ মার্চ অতিরিক্ত দায়রা জজ আদালতে উপস্থিত হওয়ার জন্য খানকে নির্দেশ দিয়েছেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিওর খবরে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হতে পারে।

গতকাল সোমবার আদালতে এক নারী বিচারক ও পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাদের হুমকি দেওয়ার অভিযোগে হওয়া মামলায় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

ওই খবরে আরও বলা হয়, পরোয়ানা জারির পরিপ্রেক্ষিতে ইমরানকে গ্রেফতারের জন্য ২৪ ঘণ্টার মধ্যে লাহোরে তার জামান পার্কের বাসায় হানা দেওয়ার প্রস্তুতি নিচ্ছিল পুলিশ। সূত্র: ডন

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ