শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

যাত্রাবাড়ীতে সড়কে ঝরল ২ নারীর প্রাণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘনায় দুই নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন প্রীতি রাণী দাস (৪৫) ও মারিয়া বেগম (৬০)।

আজ শনিবার (১১ মার্চ) সাড়ে ১২টার দিকে কাজলা নয়ানগর মোড়ে লেগুনার ধাক্কায় এবং শনির আকড়ায় সিএনজি অটোরিকশার ধাক্কায় তারা মারা যান।

প্রীতি রাণীর মেয়ে তমা রাণী জানান, তিনি অসুস্থ। তার মা প্রীতি রাণী ও ছেলে প্রতিক চন্দ্রকে নিয়ে বাসার পাশেই একটি হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে হেঁটেই বাসায় ফিরছিলেন তারা ৩ জন। রাস্তা দিয়ে হাঁটার সময় পেছন থেকে আসা একটি দ্রুতগতির লেগুনা তার মাকে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার কুণ্ডা গ্রামে। তার স্বামী স্বপন চন্দ্র দাস ইট-বালু ব্যবসায়ী। বর্তমানে কাজলা হিন্দুবাড়ি এলাকায় থাকেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারি জানান, ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

নিহত মারিয়ামের ছেলে মো. এলিন হোসেন জানান, তারা বংশাল বাংলাদেশ মাঠের পাশে একটি বাড়িতে থাকেন। শুক্রবার বিকেলে তারা পরিবারের সবাই মিলে শনির আকড়ায় গিয়েছিলেন এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে। সন্ধ্যায় সেখান থেকে ফিরছিলেন তারা। শনির আকড়ায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির অটোরিকশা তার মাকে ধাক্কা দেয়। এত ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাকে দ্রুত ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। শনিবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার তার মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসিব জানান, অটোরিকশাটি নিয়ে চালক ঘটনার পরপরই পালিয়ে গেয়ে। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ