শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বর্ণাঢ্য আয়োজনে ৩ হাজার তরুণীর হিজাব পরিধান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বর্ণাঢ্য উৎসবের মাধ্যমে ১ম বার হিজাব পরা শুরু করেছে ৩ হাজারের বেশি তরুণী।

গত ৩ মার্চ ইরাকের কুর্দিস্তান অঞ্চলের সুলাইমানিয়া শহরে জমকালো এই হিজাব উৎসব অনুষ্ঠিত হয়।

জানা যায়, প্রতিবছর কুর্দিস্তানের তরুণীদের হিজাব পরা উপলক্ষে বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হয়। ৯ম বারের মতো গোল্ডেন ক্রাউন ফেস্টিভাল নামের এই উৎসবের আয়োজন করেছে কুর্দিস্তান স্টুডেন্টস ডেভেলপম্যান্ট অর্গানাইজেশন (কেএসডিও)।

কেএসডিও জানায়, গোল্ডেন ক্রাউন উৎসবটি প্রতিবছর সর্বাধিক গুরুত্ব দিয়ে আয়োজন করা হয়। সেই ধারাবাহিকতায় এবারের উৎসবে তিন হাজারের বেশি তরুণী অংশ নেয়।

প্রতিবছর জমকালো আয়োজনের মধ্য দিয়ে হিজাব পরতে শুরু করে কুর্দিস্তানসহ ইরাকের বিভিন্ন অঞ্চলের মুসলিম তরুণীরা। তাদের স্বাগত জানাতে এবং সবার মধ্যে হিজাবের গ্রহণযোগ্যতা বাড়াতে বৃহৎ পরিসরে বর্ণাঢ্য আয়োজন করা হয়।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ