শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬


আগামীকাল ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আগামীকাল শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ময়মনসিংহ সেজেছে নতুনরূপে। নগরীর প্রতিটি সড়ক ও মহাসড়ক ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। রঙিন ব্যানার, ফেস্টুন আর বিলবোর্ডে সেজেছে পুরো শহর। নগরীর প্রধান প্রধান সড়ক ছাপিয়ে অলিগলিতেও শোভা পাচ্ছে বাহারি সব রঙের ব্যানার তোরণ। বর্ণিল লাইটিং ও রং-তুলির আঁচড়ে নগরীকে সাজানো হয়েছে।

ময়মনসিংহ নগরীর প্রবেশপথ শিকারিকান্দা থেকে নগরীর মাসকান্দা বাইপাস, চরপাড়া, নতুনবাজার, গাঙ্গিনারপাড়, টাঙ্গাইল বাসস্ট্যান্ড, কাঁচিঝুলি, টাউনহল মোড়সহ নগরীর বিভিন্ন মোড়কে সাজানো হয়েছে দৃষ্টিনন্দন ব্যানার দিয়ে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ব্যানার-ফেস্টুন ও তোরণে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার ঐতিহাসিক সার্কিট হাউস ময়দানে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে প্রায় ১৫ লাখ লোক সমাগম ঘটবে বলে প্রত্যাশা করছেন স্থানীয় আওয়ামী লীগ। বসে নেই দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও।

উল্লেখ্য এর আগে সবশেষ ২০১৮ সালের ২ নভেম্বর ময়মনসিংহে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠের বিশাল জনসভায় ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ