শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রমজানে কোরআনের ১০ লাখ কপি বিদেশে বিতরণ করবে সৌদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আসন্ন রমজান মাসে বিদেশে পবিত্র কোরআনের ১০ লাখ কপি বিতরণ করবে সৌদি আরব। আরব নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

রোববার (৫ মার্চ) পবিত্র কোরআন বিতরণের অনুমোদন দিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান।

প্রতিবেদনে বলা হয়, বিভিন্ন আকারে পবিত্র কোরআনের কপি বিতরণ করা হবে। পবিত্র কোরআনের অনুবাদকৃত কপিও বিতরণ করা হবে। এই তালিকায় ৭৬টিরও বেশি ভাষায় পবিত্র কুরআনের অনুদিত কপি অন্তর্ভুক্ত রয়েছে।

পবিত্র মদিনার বাদশাহ ফাহদ গ্লোরিয়াস কোরআন প্রিন্টিং কমপ্লেক্সে কপিগুলো ছাপা হয়েছিল। বিশ্বের ২২টি দেশের ইসলামিক সেন্টারে পবিত্র কোরআনের কপি দেওয়া হবে।

সৌদি আরবের ইসলাম, দাওয়াত ও দিকনির্দেশনা বিষয়ক মন্ত্রী শেখ আবদুল লতিফ বিন আবদুল আজিজ আল-শেখ জানিয়েছেন, রমজান মাসে তারা পবিত্র কোরআনের কপি বিভিন্ন দেশে পৌঁছে দিতে চান। সে জন্য প্রস্তুতিও শুরু করেছেন তারা।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ