শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

মাওলানা আবদুল গাফফারের জানাযা বাদ জোহর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।।

রাজধানী ঢাকার চৌধুরী পাড়ায় অবস্থিত ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান শেখ জনূরুদ্দীন র. দারুল কুরআন মাদরাসার প্রবীণ শিক্ষার্থী মাওলানা আবদুল গাফফার ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল শনিবার (৪ মার্চ) বিকাল ৬ টার দিকে বারডেম হসপিটালে ইন্তিকাল করেন। তিনি সদ্যই ওমরা পালন করে দেশে ফিরেছেন। হঠাৎ তার কিডনিতে মারাত্মক সমস্যা দেখা দেয়।

বারডেম হসপিটালের লাইফ সাপোর্টে ছিলেন। পরে আজ বিকালে বারডেম হসপিটালেই চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন।

মাওলানা আবদুল গাফফারের ছেলে মুহাম্মদ জারির বিন আবদুল গাফফার আওয়ার ইসলাম কে জানান, মৃত্যুর সময় তার বয়স হয়েছে আনুমানিক ৪৩ বছর। তিনি ২ ছেলে ও তিন মেয়ে স্ত্রী রেখে যান। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার হরিপুরে। তিনি ২০০৪ সালে শেখ জনূরুদ্দীন র. দারুল কুরআন মাদরাসা থেকে ফারেগ হোন।

আজ রোববার বাদ জোহর নিজ গ্রামে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ