শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

শেখ জনূরুদ্দীন র. দারুল কুরআন মাদরাসার প্রবীণ শিক্ষার্থী মাওলানা আবদুল গাফফার আর নেই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।।

রাজধানী ঢাকার চৌধুরী পাড়ায় অবস্থিত ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান শেখ জনূরুদ্দীন র. দারুল কুরআন মাদরাসার প্রবীণ শিক্ষার্থী মাওলানা আবদুল গাফফার ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ শনিবার (৪ মার্চ) বিকাল ৬ টার দিকে বারডেম হসপিটালে ইন্তিকাল করেন। তিনি সদ্যই ওমরা পালন করে দেশে ফিরেছেন। হঠাৎ তার কিডনিতে মারাত্মক সমস্যা দেখা দেয়। বারডেম হসপিটালের লাইফ সাপোর্টে ছিলেন। পরে আজ বিকালে বারডেম হসপিটালেই চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন।

মাওলানা আবদুল গাফফারের ছেলে মুহাম্মদ জারির বিন আবদুল গাফফার আওয়ার ইসলাম কে জানান, মৃত্যুর সময় তার বয়স হয়েছে আনুমানিক ৪৩ বছর। তিনি ২ ছেলে ও তিন মেয়ে স্ত্রী রেখে যান। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার হরিপুরে। তিনি ২০০৪ সালে শেখ জনূরুদ্দীন র. দারুল কুরআন মাদরাসা থেকে ফারেগ হোন।

মুতাওয়াল্লী মুহাম্মাদ ইমাদুদ্দীন নোমানের শোক

মাওলানা আব্দুল গাফফারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাদরাসার মুতাওয়াল্লী মুহাম্মাদ ইমাদুদ্দীন নোমান। তিনি বলেন, মাওলানা আবদুল গাফফার আমাদের খুব স্নেহের ছাত্র ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি।

মাদরাসার মুহতামিম হযরত মাওলানা মাহফুজুল হক কাসেমীর শোক

মাওলানা আবদুল গাফফারের ইন্তিকালে আমরা কষ্টে আছি। তার বিদায়ে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ তায়ালা তাকে জান্নাতের আলা মাকাম দান করুন।

আওয়ার ইসলাম সম্পাদক মুফতি হুমায়ুন আইয়ুবের শোক

মাওলানা আব্দুল গাফফার আমাদের বড় ভাই। সদা হাস্যোজ্জল সাদালাপি বিনয়ী ও বন্ধু বৎসল একজন মানুষ ছিলেন। আমাদের সহপাঠী। খুব ভালো মানুষ ছিলেন। আল্লাহ তাকে জান্নাতে ভালো রাখুন।

তার জানাযা সম্পর্কে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ