শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: মাদারীপুরে জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের সরদারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের সরদারকান্দি গ্রামের শওকত বেপারীর সঙ্গে একই গ্রামের রব বেপারীর জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে শওকত বেপারী তার লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে দেওয়াল নির্মাণ করতে যান। এতে বাধা দেন রব বেপারী ও তার পরিবারের লোকজন।

এই ঘটনাকে কেন্দ্র করে প্রথমে উভয়পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শওকত বেপারী বলেন, আমার জায়গায় আমি দেওয়াল নির্মাণ করতে যাই। এ সময় রব বেপারী আমাদের বাধা দেন। পরে লোকজন নিয়ে আমাদের ওপর হামলা চালান।

অপরদিকে রব বেপারী বলেন, জমির সীমানা নির্ধারণ হয়নি। তবুও শওকত বেপারী দেওয়াল নির্মাণ করতে আসেন। আমি দেওয়াল নির্মাণ করতে নিষেধ করলে তিনি লোকজন নিয়ে আমাদের ওপর হামলা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার বলেন, আহতদের প্রত্যেকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের বেশ কিছু চিহ্ন আছে। তাদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা হাসপাতালে ভর্তি আছেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ