শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

পদ্মা রেলওয়ে প্রকল্পের চীনা সার্ভেয়ার নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: মাদারীপুরের শিবচরে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চ্যাং বিন (৩০) নামে এক চীনা নাগরিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৩ বাংলাদেশি।

আজ শনিবার (১৮ ফ্রেব্রুয়ারি) সকাল ৯টার দিকে আড়িয়াল খাঁ সেতুর পাশে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই চীনা নাগরিক পদ্মা রেলওয়ে প্রকল্পে সার্ভেয়ার হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা পদ্মা রেলওয়ে প্রকল্পের দোভাষী রিয়াজুল ইসলাম রনি জানান, নিহত চ্যাং বিন ফরিদপুরের ভাঙ্গা ক্যাম্পে থাকতেন। পদ্মা রেলওয়ে প্রকল্পে সার্ভেয়ার হিসেবে গত তিন থেকে চার মাস ধরে তিনি কর্মরত রয়েছেন।

রনি আরও জানান, আজ শনিবার সকালে তিন বাংলাদেশিসহ চ্যাং বিন পিকআপ ভ্যান নিয়ে প্রকল্পের কাজে বের হন। এসময় আড়িয়াল খাঁ সেতুর পাশে একটি ড্রাম ট্রাক তাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে তারা ৪ জনই গুরুতর আহত হন। প্রথমে তাদেরকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চীনা নাগরিককে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত চ্যাং বিন চীনা নাগরিক। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ