শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইক্বরা ফাউন্ডেশন খাগড়াছড়ির বার্ষিক সাধারণ সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি: ঐতিহ্যবাহী শিক্ষা ও সেবা মূলক প্রতিষ্ঠান ইক্বরা ফাউন্ডেশন খাগড়াছড়ি এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে খাগড়াছড়ি বাজারস্হ হোটেল দি গ্রীন ভ্যালিতে মাওলানা আব্দুস শাকুরের কুরআন তেলাওয়াতের মাধ্যমে এই সভা অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশন এর সভাপতি মাওলানা মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমীর সভাপতিতে ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নূরুল কবির আরমান এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশন এর সহ-সভাপতি মাওলানা মুফতি মকসুদুল কারীম ও সেক্রেটারী মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর।

ইক্বরা ফাউন্ডেশন এর বার্ষিক প্রতিবেদন পেশ করেন অর্থ সম্পদের মাওলানা রেজাউল করিম মিসবাহ।

সভাপতির বক্তব্য মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী বলেন, অর্থ মানুষকে নৈতিকতা ও নিজের ইচ্ছা পূরণ করতে সহায়তা ভূমিকা পালন করে।অনেকে মদ্যপান, অনৈতিক কাজে অর্থের অপব্যয় করে। আমাদেরকে হারাম পন্থায় অর্থ উপার্জন করে করে মহান আল্লাহর সন্তুষ্টি এবং মানুষের কল্যাণে ব্যয় করতে হবে।

সেক্রেটারীর বক্তব্য মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর বলেন, অর্থ যেখানে মানুষের সন্দেহ সেখানে। তাই,ফাউন্ডেশন এর হিসাব- নিকাশ স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে আমরা প্রতিবছর বার্ষিক সাধারণ সভার আয়োজন করি।যাতে ফাউন্ডেশনের আয় -ব্যয় ও হিসাব নিকাশের মধ্যে গড় মিল না হয়।

পরে দেশ,জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ