শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

কুমিল্লায় বেতুয়া হুজুরের বাড়ির মাহফিলে আসছেন শায়খ আহমাদুল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক:।। কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলাধীন বেতুয়া গ্রামের প্রখ্যাত মুফাসসিরে কুরআন ও আলেমে দীন মাওলানা আবুল হাশেম রহ. ও মাওলানা মুহাম্মদ রুহুল আমিন হাশেমী রহ.-এর স্মরণে বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্যোগে ১০ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে।

আগামী (১৭ ফেব্রুয়ারি) শুক্রবার আলহাজ্ব হযরত মাওলানা আয়াজ আহমেদ জুবাইরী সিদ্দীকী, পীর সাহেব জৈনপুরীর সভাপতিত্বে, আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ ছফিউল্লাহ হাশেমীর পরিচালনায় মরহুমের নিজ বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলাধীন বেতুয়া গ্রামে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

সহ-সভাপতি হিসেবে থাকবেন ধামতী দরবারের পীর হযরত মাওলানা শাহ মুহাম্মদ বাহাউদ্দীন আহমেদ এবং ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মোঃ নূরুল্লাহ।

এতে প্রধান অতিথি হিসেবে বয়ান করবেন আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রখ্যাত ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহ, মাহফিলে আরো বয়ান করবেন নাগাইশ দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা মোশতাক ফয়েজী, জামেয়া দারুল হুদা কমপ্লেক্স, কুমিল্লার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও মহাপরিচালক আলহাজ্ব হযরত মাওলানা মোল্লা নাজিম উদ্দীন, মাদরাসায়ে আশরাফুল উলুম ময়নামতি, কুমিল্লার মুহতামিম আলহাজ্ব হযরত মাওলানা আনিছুর রহমান আশরাফী, ঢাকার জিগাতলা বায়তুল মোহাররম জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আনোয়ার হোসেন, খুরুইল বুটিয়াকান্দি দরবারের পীরজাদা মাওলানা এমদাদুল হক এবং মাওলানা এ কে এম মুহিব্বুল্লাহ হাশেমী পীর সাহেব প্রমূখ পীর-মাশায়েখ ও ওলামায়ে কেরাম।

মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে মাওলানা মুহাম্মদ ছফিউল্লাহ হাশেমী মাহফিলে সর্বস্তরের জনগণকে শরীক হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ