শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

৩ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তিন দিনের সফরে আগামী বুধবার তাঁর নিজ এলাকা কিশোরগঞ্জের ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামে যাচ্ছেন। এ তিন দিন সেখানে তিনি বিভিন্ন শ্রেণি, পেশা ও সংগঠনের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। তাছাড়া মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শনেরও কথা রয়েছে তাঁর।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, বুধবার পৌনে তিনটার দিকে হেলিকপ্টারে করে তিনি মিঠামইন হেলিপ্যাডে নামবেন তিনি। সেখানে স্থানীয় ডাকবাংলোয় তাঁকে গার্ড অব অনার দেওয়া হবে। সন্ধ্যা ৭টায় তিনি মিঠামইন সদরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য, গণ্যমান্য ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় শেষে তিনি নিজ বাড়ি কামালপুরে রাতযাপন করবেন।

পরদিন বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় রাষ্ট্রপতি সড়কপথে মিঠামইন থেকে ইটনা যাবেন। সেখানে বিকাল ৪টায় স্থানীয় অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য, গণ্যমান্য ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এর পর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সড়কপথে ইটনা থেকে অষ্টগ্রামে যাবেন। সন্ধ্যা ৭টায় সেখানেও একটি মতবিনিময়সভায় অংশ নেবেন তিনি। অষ্টগ্রাম উপজেলা সদরে অনুষ্ঠেয় মতবিনিময় সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তারা উপস্থিত থাকবেন। মতবিনিময় শেষে নিজ বাড়ি মিঠামইনের কামালপুরে যাবেন এবং সেখানে রাতযাপন করবেন।

আগামী শুক্রবার বেলা ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। এরপর বিকাল পৌনে তিনটায় মিঠামইনে নিজ বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন। বিকেল সোয়া তিনটার দিকে মিঠামইন হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে তার।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ জানিয়েছেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ