শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ভোলায় পিকনিকের গাড়ির চাপায় হিফজ ছাত্রীর মৃ*ত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাসনাইন আহমেদ হাওলাদার, ভোলা প্রতিনিধি: ভোলার লালমোহন মঙ্গলসিকদার বাজারে পিকনিকের পাজেরো গাড়ীর চাকার নিচে পড়ে নাদিয়া (৭) নামের এক মাদরাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার দুপুর ৩টার দিকে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

চরফ্যাশন জিন্না নগর থেকে একটি পিকনিক পার্টি আসে মঙ্গলসিকদার বাজার। একই দিনে চরফ্যাশন থেকে দুইটি পিকনিক পার্টি আসাতে একটি স্থান নেয় ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ অন্যটি স্থান নেয় ধলীগৌরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে।

প্রাথমিক বিদ্যালয়ের মাঠের চারদিকে বাউন্ডারি করা। একটি প্রাইভেটকারে করে জিন্না নগরের চেয়ারম্যানের স্ত্রী সহ কিছু মধ্যম ভিআইপি আসে। গাড়িটি মাঠের ভিতরে রাখে। ঐ মাঠের পাশে নাদিয়ার বাসা। খাওয়া দাওয়া শেষে প্রাইভেট কারটি যাত্রা করলে গাড়ির পিছনে মামাতো এবং ফুফাতো ৭/৮ বছরের ভাই, বোন ছিল।

গাড়ির ড্রাইভার পিছনের দিকে গাড়ি টার্ন করলে একজনের মূখের উপর গাড়ির চাকা উঠে। অন্যজন গাড়ির ভিতরে হাউমাউ করে কাঁদে। নাদিয়ার মুখের উপর চাকা পিষ্ট হলে তার মুখ এবং মাথা ফেঁটে যায়।

ঘটনাস্থলে নাদিয়ার প্রচুর রক্তক্ষরণ হয়। তাৎক্ষণিক তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা প্রেরণ করেন। এতে ভোলা নেওয়ার পথে নাদিয়া মারা যায়।

নাদিয়া স্থানীয় মাদ্রাসায় হিফজ বিভাগে পড়ে। বাবা মায়ের ইচ্ছে ছিল কোরানের হাফেজ বানাবে। আজ একটি দূর্ঘটনার সাথে তাদের সব আশা ভরসা শেষ হয়ে যায়। অন্যজন চিকিৎসাধীন আছেন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ