শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশ আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আজ ১১ ফেব্রুয়ারি দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তা জানানো হয়েছে।

আওয়ামী লীগ বলছে, বিএনপি-জামায়াতের ‘অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে’ তাদের এই কর্মসূচি।

দেশবাসীকে শান্তি সমাবেশে অংশগ্রহণের আহ্বান জানিয়ে আওয়ামী লীগর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক ও দেশবাসীকে শান্তি সমাবেশে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি।

গত রোববার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে হওয়া সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন। ওই সভাতেই আজকের শান্তি সমাবেশের বিষয়ে সিদ্ধান্ত হয়।

এ শান্তি সমাবেশ সফল করতে ৪০টি জেলার কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব বণ্টন করা হয়েছে। এছাড়া যে সকল জেলার নাম উল্লেখ নেই সে সকল জেলায় স্থানীয় নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্যদের অংশগ্রহণে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ আয়োজন করতে হবে বলে বৈঠকের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ