শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঢাকার ইসলামবাগ মাদরাসার খতমে বুখারি অনুষ্ঠান সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: জামিয়া ইসলামিয়া ইসলামবাগের খতমে কুরআন ও খতমে বুখারী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) এশার নামাজের পর এই অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-০৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম। বুখারী শরীফের শেষ দরস ও দোয়া পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া ইসলামবাগের প্রিন্সিপাল ও শাইখুল হাদীস, জমিয়ত মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফিন্দী।

তিনি তার আলোচনায় বলেন, তুরস্ক ও সিরিয়ায় যেমনভাবে ভূমিকম্প হয়েছে তেমনভাবে বাংলাদেশেও ভূমিকম্প হতে পারত। আমরাও এমন বিপদের শিকার হতে পারতাম। মহান আল্লাহ আমাদেরকে রক্ষা করেছেন এজন্য শুকর আদায় করছি।

তুরস্ক ও সিরিয়ার ভূমিকম্প কিয়ামতের প্রকম্পনকে স্মরণ করিয়ে দেয় মর্মে অভিমত ব্যক্ত করেন জমিয়ত মহাসচিব।

বুখারী শরীফের দরস শেষে দেশ, জাতি, তুরস্ক ও সিরিয়াসহ সমগ্র বিশ্বের কল্যাণে প্রার্থনা করা হয়। জামিয়ার শুরা প্রধান ও সিনিয়র মুহাদ্দিস আব্দুল কাইয়ুম ইসলামবাগী অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় জামিয়ার মুহাদ্দিস, শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ