শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ওমানের সেরা ইসলামী ব্যাংক নিজওয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ব্যাংক নিজওয়া ওমানের সবচেয়ে দ্রুত বিকাশমান ইসলামী ব্যাংক। সম্প্রতি ব্যাংকটি ‘মোস্ট ইনোভেটিভ ইসলামিক ব্যাংক’ (সবচেয়ে উদ্ভাবনী ও সৃজনশীল ইসলামী ব্যাংক) হিসেবে পুরস্কার পেয়েছে।

‘ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ম্যাগাজিন’ এই পুরস্কার প্রদান করেছে। পত্রিকাটি সারা বিশ্বের বিনিয়োগকারী, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও প্রতিষ্ঠান নিয়ে কাজ করে। দুবাইয়ের জুমাইরাহএমিরেটস টাওয়ারে পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয় এবং ব্যাংক নিজওয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা খালিদ আল-কায়েদ ব্যাংকের পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ম্যাগাজিন বলছে, ব্যাংক নিজওয়া ওমানে ফিনটেক ও ডিজিটাল ব্যাংকিংয়ের প্রসার প্রসারে নেতৃত্ব দিচ্ছে। আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গ্রাহকবান্ধব কার্যক্রম পরিচালনার জন্য ব্যাংকটিকে পুরস্কৃত করা হয়েছে। এই পুরস্কার ব্যাংক নিজওয়ার শরিয়াহসম্মত পণ্য উদ্ভাবন ও প্রসারে তার সাফল্যেরই স্বীকৃতি। এ ছাড়া ব্যাংকটি তৃণমূল পর্যায়ে তার কার্যক্রম প্রসারিত করেছে।

খালিদ আল-খায়েদ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘একটি স্থানীয় ব্যাংক হয়ে আন্তর্জাতিক পুরস্কার লাভ করা আমাদের জন্য রোমাঞ্চকর অভিজ্ঞতা। আমাদের অর্জনের একটি মৌলিক কারণ হচ্ছে, গ্রাহককে পূর্ণাঙ্গ ইসলামী ব্যাংকিং সমাধান প্রদানে আমাদের অঙ্গীকার।

এছাড়া আছে, গ্রাহককে প্রাধান্য দিয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান। যাতে ব্যাংক ও গ্রাহক উভয়ই সন্তুষ্ট। আমরা আমাদের সুনাম ধরে রাখার এবং ওমান সালতানাতের আন্তর্জাতিক ইসলামী অর্থনীতির কেন্দ্র হয়ে ওঠার চেষ্টা অব্যাহত রাখব।’

-এসআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ