শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

পাকিস্তানে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলের সুড়ঙ্গপথে একটি যাত্রীবাহী বাসের সাথে দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ কমপক্ষে ১৭ জন যাত্রী নিহত হয়েছেন।

আজ শুক্রবার ভোরে খাইবার পাখতুনখোয়া প্রদেশের কোহাট জেলায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় জরুরি কর্মকর্তা ও রাষ্ট্রীয় সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

উদ্ধার কর্মকর্তা রহমত উল্লাহ বলেন, আমরা হতাহতদের কোহাটের একটি হাসপাতালে নিয়ে এসেছি।

প্রচার হওয়া টিভি ফুটেজে ধ্বংস হওয়া বাসের ছবি দেখা গেছে। প্রদেশের তত্ত্বাবধায়ক মুখ্যমন্ত্রী আজম খান মর্মান্তিক এ দুর্ঘটনার জন্য গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

গত রোববার বেলুচিস্তান প্রদেশে পিলারের সঙ্গে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী বাস সেতু থেকে পড়ে যায়। এ সময় বাসটিতে আগুন ধরে যায় এবং ৪০ জন নিহত হয়। দুর্বল সড়ক অবকাঠামো ও ট্র্যাফিক আইন অমান্য করার কারণে পাকিস্তানে মারাত্মক দুর্ঘটনা সচরাচর ঘটে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ