শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

নদীতে গোসল করতে নেমে এক মাদরাসাছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: মাদ্রাসাপড়ুয়া চারবন্ধু পদ্মার শাখা গড়াই নদে গোসলে নেমেছিল। তিনবন্ধু সাঁতরে পারে উঠলেও ফেরা হয়নি এক বন্ধুর। নিখোঁজের প্রায় চারঘণ্টা পর তাকে বাড়ি ফিরতে হয়েছে লাশ হয়ে।

আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকাল ৪ টার দিকে গড়াই নদ থেকে হাসান (১৫) নামে এই মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। হাসান শহরের কমলাপুর ওয়াজেদ আলী নুরানী হাফিজিয়া মাদ্রাসার হেফজ শাখার আবাসিক ছাত্র ও শহরতলীর বটতৈল এলাকার রাশিদুল ইসলামের ছেলে।

গোসল করতে নামা সহপাঠী আব্দুল আহাদ জানায়, শহরতলীর মঙ্গলবাড়িয়া বাঁধের কাছে তারা চারবন্ধু শুক্রবার বেলা পৌনে ১২ টার দিকে একসঙ্গে গোসলে নামে। তারা সবাই সাঁতার জানতো। একযোগে সবাই নদী সাঁতরে এপার থেকে ওপারে যায়। কিন্তু এপারে ফেরার সময় হাসান পানিতে তলিয়ে যায়। তারা খুঁজে না পেয়ে আশপাশের লোকদের খবর দেয়। পরে খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান, নিজস্ব ডুবুরিদল না থাকায় খুলনার ডুবুরি দলকে তলব করা হয়। ডুবুরি দল পৌঁছানোর আগে তারা স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ ওই মাদ্রাসাছাত্রের মরদেহ খুঁজে বের করার চেষ্টা চালায়। একপর্যায়ে বিকাল চারটার দিকে ওই এলাকা থেকে হাসানের মরদেহ উদ্ধার করা হয়।

-টিএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ