শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

মুফতি শহীদুল ইসলামের মৃত্যুতে আল্লামা মাসঊদের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সাবেক সংসদ সদস্য, আল-মারকাজুল ইসলামীর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মুফতি শহিদুল ইসলামের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জে নিজের প্রতিষ্ঠিত মাদ্রাসা আবু হুরায়রায় মারা যান মুফতি শহিদুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস, প্রেসারসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

আজ শুক্রবার (২৭ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, মুফতি শহীদুল ইসলাম একজন মানবকল্যাণকামী জনদরদী আলেম ছিলেন। তিনি বহুমুখী সেবাসংস্থা আল মারকাজুল ইসলামী প্রতিষ্ঠাতা করে দেশব্যাপি জনসেবামূলক কাজ করেছেন। আলেম-আওয়াম, শত্রু–মিত্র নির্বিশেষে সকলের প্রতি ছিল তাঁর সৌহার্দ্যমূলক আচরণ। মানবসেবায় সর্বদা তিনি উন্মুখ হয়ে থাকতেন, আর্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করেছিলেন মুফতি শহীদুল ইসলাম।

শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, “মহান আল্লাহ তাআলার দরবারে দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দীনি খেদমতকে কবুল করুন এবং মাগফিরাতের সাথে জান্নাতে সুউচ্চ মাকাম দান করুন।”

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তাআলা তাঁর সন্তান-সন্তুতি, পরিবারবর্গকে কবুল করুন। তাঁর পরিবার, ছাত্র-শাগরেদ, ভক্ত-অনুরক্তদের শোক সইবার ও ধৈর্যধারণের তাওফিক দান করুন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ