শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্ট ইউকের শীতবস্ত্র ও মসজিদে মাইক বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুর রউফ আশরাফ (হবিগঞ্জ)

তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্ট ইউকের বিশেষ কর্মসূচি সম্পন্ন। অদ্য ২৬ জানুয়ারি ২৩' বৃহস্পতিবার সকাল ১০ টায় বানিয়াচং উপজেলার হলদারপুর দক্ষিণ হাটি মসজিদে আযানের ধ্বর্নিকে সু-দূর পৌঁছাতে মসজিদে চারটি মাইক,মিশিন ও এলাকার অর্ধশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত থাকেন এলাকার বিশিষ্ট সমাজসেবক ডা. আব্দুল মুকিত,মাওলানা মাসুদ খান,হলদারপুর জামিয়ার প্রিন্সিপাল মাওলানা আব্দুশ শহীদ, জামিয়ার শিক্ষক মাওলানা আব্দুর রহমান,মাওলানা আব্দুল হক,মাওলানা ফয়েজ, মাওলানা মুস্তফা আহমদ, তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধি বিশিষ্ট সমাজসেবক মাওলানা হাফিজ উদ্দীন প্রমুখ।

জানা যায়, হলদারপুর গ্রামের লন্ডন প্রবাসি ক্বারী শেখ ইমাদ উদ্দীন আর্ত মানবতার সেবা ও ইসলাম, সমাজের কল্যাণে তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠিত করেন। বৈশ্বিক মহামারি করোনা এবং বন্যাকালনী দূর্যোগে ত্রাণ বিতরণ করে আসছে। এছাড়া রমজানে ও ঈদে ফুড প্যাক বিতরণ করেন। ইমাম মুয়াজ্জিন, মাদরাসা স্কুল ছাত্র এবং মসজিদ মাদরাসায় নিয়মিত দান অনুদান দিয়ে আসছে। আর্ত মানবতায় ইসলাম দেশ ও সমাজ ও সমাজের মানুষের কল্যাণে নিয়মিত কাজ করার প্রতিজ্ঞাবদ্ধ তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্ট।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ