শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

বিশ্বের কেউ কানাকড়িও ভিক্ষা দিচ্ছে না শাহবাজ শরিফকে: ইমরান খান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পৃথীবির বিভিন্ন দেশে ভিক্ষার থালা নিয়ে ঘুরছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তবে কেউ তাকে একটি কানাকড়িও ভিক্ষা দিচ্ছে না বলে মন্তব্য করেছেন ইমরান খান। খবর এনডিটিভি।

পাকিস্তানের স্থানীয় একটি টিভি চ্যানেলে দেওয়া বক্তব্যে তেহরিক-ই-ইনসাফের এই নেতা এমন মন্তব্য করেন। সম্প্রতি শাহবাজ শরিফের বৈদেশিক সফরের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, আমদানি করা এই সরকার দেশের জন্য কিছুই করতে পারেননি।

ইমরান খান বলেন, ভারতের কাছে হাত পাতার জন্য দ্বিপক্ষীয় আলোচনায়ও বসার ইচ্ছা প্রকাশ করেছেন শাহবাজ। তবে ভারত তাকে আগে পাকিস্তানে সন্ত্রাসবাদ মূলোৎপাটনের সবক দিয়েছে। এর পর ইচ্ছা হলে পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসবে ভারত।

ইমরান খানের ওপর হামলার জন্য দায়ী বর্তমান সরকার। এমন দাবি করে পিটিআইয়ের এ নেতা বলেন, শাহবাজ শরিফ, রানা সানাউল্লাহ এবং আইএসআইএসের প্রধান ফায়সাল নাসির হামলার জন্য দায়ী। এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।
টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ