শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

বগুড়ায় উপহারের ঘর বিক্রি করায় কারাদন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের প্রধানমন্ত্রী প্রদত্ত উপহারের ঘর বিক্রি করায় বগুড়ায় একজনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজা পারভীন জানান, প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিক্রি করার অপরাধে জামরুল শেখকে এক মাসের কারাদ- দেওয়া হয়েছে। ঘরের দলিলসহ যাবতীয় কাগজপত্র জব্দ করা হয়েছে।

বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের মো. জামরুল শেখ ২১০৮ দাগে মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জমিসহ দুই কক্ষের একটি সেমিপাকা ঘর উপহার পান।

তার ঘরের নাম্বার ১২। কিন্তু গত দুই মাস আগে একই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. ইদ্রিস আলী আকন্দের কাছে ৭০ হাজার টাকায় ঘরটি বিক্রি করে দেন তিনি।

এ বিষয়ে স্থানীয়ভাবে অভিযোগ করা হলে প্রশাসন থেকে এ ব্যবস্থা নেওয়া হয়।

-এসআ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ