শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বসুন্ধরার উদ্যোগে ওমরাহ পালন, দেশে ফিরলেন আরও ২৭মুসল্লি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় সৌদি আরবের মক্কা-মদিনায় পবিত্র ওমরাহ পালন শেষে তৃতীয় ধাপে দেশে ফিরলেন আরও ২৭মুসল্লি।

আজ শুক্রবার (২০ জানুয়ারি) ভোর রাত চারটা ৪ টা ২৫ মিনিটে বাহরাইন এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন এই মুসল্লিরা।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর নিজস্ব অর্থায়নে এই ওমরাহ করার সুযোগ করে দেন।

গত ৫ জানুয়ারি ওমরাহ করতে ঢাকা থেকে সৌদি আরবে রওনা দেন বায়তুল মোকাররম মসজিদের এই মুসল্লিরা। ওমরাহ পালন শেষে দেশটির বিভিন্ন ঐতিহাসিক স্থান ঘুরে দেখেন তারা। ওমরাহ পালনের সুযোগ করে দেওয়ায় সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মুসল্লিরা।

বিমানবন্দরে ওমরাহ করে আসা মুসল্লিদের অভ্যর্থনা জানান জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মানিক ও সমাজকল্যাণ সম্পাদক মো. নাজমুল হুদা।

তারা জানান, গত রমজানে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীর ১০০ জন সামর্থ্যহীন ব্যক্তিকে ওমরাহ করানোর ইচ্ছা পোষণ করেন। পরে মোট ১০৪ জনের ব্যবস্থা করা হয়। এরই ধারাবাহিকতায় প্রথম ধাপে ২৬ জন, দ্বিতীয় ধাপে ৩৩ জন ও শুক্রবার ভোরে ২৭ জনসহ মোট ৮৬ জন মুসল্লি ওমরাহ পালন করে এসেছেন।

চতুর্থ কাফেলায় আরও ১৮ জন মুসল্লি ওমরাহ পালনের জন্য চলতি মাসের শেষের দিকে সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ