শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

প্রবীণ আলেম মাওলানা হাফেজ আহমাদ ইন্তেকাল করেছেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: ঢাকার কেরাণীগঞ্জের রহমতপুরের হাফেজিয়া এমদাদিয়া মাদরাসার প্রবীণ উস্তাদ, হাজার হাজার হাফেজ গড়ার কারিগর মাওলানা হাফেজ আহমাদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জানা যায়, আজ বৃহস্পতিবার সন্ধ্যার পর তিনি ঢাকার মিটফোর্ড হাসপাতালে ইন্তেকাল করেন। দাফন-কাফনের জন্য তার লাশ গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে নিয়ে যাওয়া হচ্ছে। আগামীকাল জানাযা শেষে তাকে মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে।

মাওলানা হাফেজ আহমাদের ইন্তেকালে নুরানী তালিমুল কোরআন বোর্ডের গভীর শোক প্রকাশ
মাওলানা হাফেজ আহমাদের ইন্তেকালে নুরানী তালিমুল কোরআন বোর্ড বাংলাদেশ’র পরিচালক হাফেজ মাওলানা ইসমাইল বেলায়েত হুসাইন গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন। এক শোকবার্তায় তিনি বলেন, মাওলানা হাফেজ আহমাদ রাহিমাহুল্লাহ ছিলেন আমার পরম শ্রদ্ধেয় উস্তাদ। আমিসহ আমাদের কয়েকজন ভাই তার কাছে হাফেজ হয়েছেন। তার সঙ্গে আমার বাবা শাইখুল কুরআন আল্লামা কারী বেলায়েত হুসাইনও তাকে খুব মহব্বত করতেন। তাদের মাঝে ছিল হৃদ্যতার সম্পর্ক।

মাওলানা ইসমাইল বেলায়েত হুসাইন বলেন, তিনি ছিলেন একজন বরেণ্য উস্তাজে হাফেজ। তিনি বহু যুগ ধরে দ্বীনের খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। তার হাজার হাজার ছাত্র দেশবিদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তিনি প্রচারবিমুখ একজন মুখলিস দ্বীনের খাদেম ছিলেন। মহান রব্বুল আলামিন তার সকল নেক আমলকে কবুল করে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। সেইসাথে পরিবার পরিজন, ছাত্র, ভক্ত-অনুরক্তকে সবর করার তৌফিক দান করুন, আমীন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ