শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

ইউক্রেনে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ নিহত ১৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইউক্রেনের স্বরাষ্ট্রমন্ত্রীসহ ১৮ জন নিহত হয়েছেন। ইউক্রেনের রাজধানী কিয়েভের বাইরে একটি কিন্ডারগার্টেনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

বুধবার (১৮ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন ইউক্রেনীয় কর্মকর্তারা।

হেলিকপ্টার বিধ্বস্তের সঠিক কারণ এখনো জানা যায়নি বলে ডয়েচ ভেলে জানিয়েছে।

জানা গেছে, কিয়েভের পূর্বাঞ্চলে একটি কিন্ডারগার্টেনের কাছে হেলিকপ্টারটি মারাত্মকভাবে বিধ্বস্ত হয়। নিহতদের মধ্যে তিনজন শিশুও রয়েছে। এছাড়া চিকিৎসার জন্য ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ডেনিস মোনাস্তিরস্কি। তার সাথে আরও আটজন হেলিকপ্টারে ছিলো। ব্রোভারি শহরতলিতে বিধ্বস্ত হওয়ার পর তার প্রথম উপ-মন্ত্রী ও সচিবও মারা গেছেন বলে জানিয়েছে কর্মকর্তারা।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ