শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সিগারেট থেকে ঘরে আগুন লেগে প্রাণ গেল যুবকের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: হবিগঞ্জের আজমিরীগঞ্জে সিগারেট থেকে ঘরে আগুন লেগে জাবেদ মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাইর গ্রামে এ ঘটনা ঘটে। জাবেদ মিয়া ওই গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, জাবেদ মিয়া তার বসতঘরে একাই থাকতেন। মঙ্গলবার ভোরে আশপাশের লোকজন তার বসতঘরে আগুনের লেলিহান শিখা দেখতে পান। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ঘরটি পুড়ে যায়। তারপর সম্পূর্ণ পুড়ে যাওয়া জাবেদ মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

কাকাইলছেও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল জানান, জাবেদ মিয়া মানসিক রোগী ছিলেন। একাই তিনি তার বসতঘরে থাকতেন। ভোররাতে আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। কিন্তু ততক্ষণে আগুনে বসতঘর পুড়ে যায় এবং ভেতরে থাকা জাবেদও মারা যান।

বানিয়াচং ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের টিম লিডার নবকুমার সিংহ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা ধারণা করছি।

আজমিরীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, জাবেদ মিয়া মানসিক রোগী ছিলেন। তার চিকিৎসার কাগজপত্র পেয়েছি। তিনি বিবাহিত হলেও এই রোগের জন্য তার স্ত্রী বিয়ের কিছু দিন পরই তাকে ছেড়ে চলে যান। তাদের কোনো সন্তান নেই।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ