শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: নাটোরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। একই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

আজ শুক্রবার (১৩ জানুয়ারি) নাটোরের আহম্মদপুর বাজারের ব্রিজ এলাকায় ও বড় হরিশপুরে মহাসড়কে এ দুই দুর্ঘটনায় ঘটে।

নাটোর সদর উপজেলার আহম্মদপুরে ট্রাকচাপায় পারুল বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। নিহত পারুল বেগম জেলার বড়াইগ্রাম উপজেলার কাচুটিয়া গ্রামের আব্দুল্লাহর স্ত্রী।

অন্যদিকে, নাটোর শহরের বড় হরিশপুরে মহাসড়ক পার হওয়ার সময় নাটোর থেকে বনপাড়াগামী একটি মাইক্রোবাস হানিফ মিয়া নামে একজনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হানিফ মারা যান। হানিফ মিয়া শহরের বড় হরিশপুর এলাকার আলী মিয়ার ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মুনির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে পারুল ব্যাটারি চালিত ভ্যানে করে নাটোরের হাতিনদহ এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে আহম্মদপুর বাজারের ব্রিজ এলাকায় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই পারুল নিহত হন। এ সময় চারজন আহত হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহতদের উদ্ধার করে প্রাইভেট হাসপাতারে ভর্তি করা হয়েছে। এদিকে দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ