শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বিয়ের গুজবের কড়া জবাব দিলেন মুফতি মুশতাকুন্নবী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।। ফেসবুকে ভাইরাল হওয়া দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বলেছেন কুমিল্লার সুধন্যপুর মাদরাসার পরিচালক মুহতামিম মুফতি মুস্তাকুন্নবি কাসেমী।

আজ ভিডিও বক্তব্যে এ বিষয়ে কথা বলেন তিনি। বলেন, মুস্তাকুন্নবির সাহেব হুজুরের দ্বিতীয় বিয়ে সম্পন্ন হয়েছে। ফেসবুক জুড়ে ছড়িয়ে গেছে। যিনি লিখেছেন তাকে অসংখ্য ধন্যবাদ। তবে হাশরের ময়দানে এ মিথ্যার জবাব দেয়ার জন্য আপনি তৈরি থাকুন।

তিনি আরো বলেন, মিথ্যা কথা লিখতে কি তাহকিক করতে হয় না? মুস্তাকুন্নবির সাহেব হুজুরের দ্বিতীয় বিয়ে সম্পন্ন হয়েছে। ঐ বেটা ভাইরাল হতে চায়? বাকি সে কেনো লিখেছে আমার জানা নাই। তবে এটা বুঝা গেলো যে ফেসবুকে মিথ্যা বলার সুযোগ আছে। মিথ্যা শুনার সুযোগ আছে। যে বেঁচে থাকবে এ মিথ্যা থেকে আল্লাহ তার দুনিয়া আখেরাত সুন্দর করে দিবেন। আর এ ফেসবুকে যারা মিথ্যা লিখছে যারা দেখছে শুনছে পড়ছে সবার গুনাহ যে লিখছে তার উপর গিয়ে পরবে। এবার বুঝেন ফেসবুক যদি হয় সারা পৃথিবী জুড়ে তাহলে গজবটা কেমন হবে চিন্তা করেন।

তিনি আরো বলেন, আপনি সত্য পরিবেশন করেন? আমাকে জিজ্ঞেস করেন। করে যদি সত্য হয় তাহলে প্রচার করেন। সমস্যা তো নেই। বাকি যে লিখেছে সে আমার জন্য বিষয়টাকে সহজ করে দিয়েছেন তাকে অসংখ্য ধন্যবাদ।

যারা অযথা কথা নিয়ে থাকে তার সামনে আখেরাত নাই। আমি বিয়ে করলেই কী না করলেই তোমার কী। আমি বিয়ে করলে কী আপনাদের কোনো ক্ষতি আছে? আপনাদের ঘরে গিয়ে ওঠবে?

তারা হারাম করতে পারে আমি হালাল বিয়ে করতে পারবো না? তারা হারাম প্রেম করে আমি হালাল প্রেম করতে পারবো না? আল্লাহ সবাইকে সহি বুঝ দান করুন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ