শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনা, আহত অর্ধশতাধিক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুরে সড়ক দুর্ঘটনায় অর্ধশতাধিক পোশাকশ্রমিক আহত হয়েছেন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে থানার ওসি মাসুদ খান।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শ্রীরামপুরে অবস্থিত গ্রাফিক্স টেক্সটাইলের পোশাকশ্রমিকদের একটি দল বাসযোগে মানিকগঞ্জের ঘিওর ও দৌলতপুর থেকে কারখানায় যাচ্ছিল।

কারখানার কিছুটা দূরে উল্টো দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে তাদের বহনকারী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের অধিকাংশ নারী ও পুরুষ পোশাকশ্রমিক আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে অধিকাংশ শ্রমিককে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। কয়েকজনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

মানিকগঞ্জ সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, মোট ৫১ জন আহত শ্রমিককে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে ৩০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর দুজনকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

আরএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ