শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

লালমনিরহাটে মসজিদ নির্মাণ নিয়ে সংঘর্ষ, বাবা-ছেলে আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: লালমনিরহাটের পাটগ্রামে কামারেরহাট বাইতুল আমান জামে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে মসজিদ কমিটির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অলিয়ার রহমান (৭৫) ও তার ছেলে আবু আলম (৩৫) আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, মসজিদ কমিটির সিদ্ধান্ত মতে বাইতুল আমান জামে মসজিদকে আগের অবস্থায় রেখেই তার পাশে ওই মসজিদের জমিতে আরেকটি নতুন মসজিদ নির্মাণ করা হবে। পরে নতুন মসজিদ নির্মাণ হয়ে গেলে পুরনো মসজিদ ভেঙে ফেলা হবে।

সেই অনুযায়ী বুধবার দুপুুুুুুুুুর সাড়ে ১২টার দিকে ওই মসজিদের পাশে নতুন মসজিদ নির্মাণকাজ শুরু করা হলে মসজিদ কমিটির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে অলিয়ার রহমান ও তার ছেলে আবু আলম আহত হন।

আহত দু’জনকে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়। আহত অলিয়ার রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ