শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর

রকমারিতে বিনামূল্যে ই-বুক পড়ার সুযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: দেশের সর্ববৃহৎ ডিজিটাল লাইব্রেরি রকমারি ডটকম পাঁচ হাজারের বেশি ই-বুকের সংগ্রহশালা প্রস্তুত করেছে। এর মধ্যে তিন শতাধিক ই-বুক বিনামূল্যে দিচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে মুদ্রিত বইয়ের অর্ধেকেরও কম মূল্যে পাওয়া যাচ্ছে পছন্দের ই-বুক।

প্রতিটি বইয়ে রয়েছে লুক ইনসাইডের সুবিধা। সিদ্ধান্ত নেওয়ার জন্য রয়েছে ভেরিফাইড রিভিউ দেখার সুযোগও। রকমারির ই-বুক লাইব্রেরিতে ফিকশন, নন-ফিকশন, ইসলামি, শিশু-কিশোর, ক্যারিয়ারসহ সব ক্যাটাগরির বই পাওয়া যাচ্ছে।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, অনলাইন থেকে ক্রয় করার সঙ্গে সঙ্গে ই-বুক লাইব্রেরিতে বইটি ডাউনলোড হয়ে যাবে। স্মার্টফোনের এক ক্লিকেই বই পড়া যাবে যে কোন জায়গায়, যখন ইচ্ছে তখন।

ওয়ার্ল্ড ট্র্যাফিক ইনডেক্স ২০২২ এর মতে, বাংলাদেশে প্রতিদিন শুধুমাত্র জ্যামের কারণে ৩.২ মিলিয়ন কর্মঘন্টা নষ্ট হয়। প্রতিদিন দীর্ঘ সময় জ্যামে বসে স্মার্টফোনে ফেসবুক স্ক্রলিং করছেন। এই স্মার্টফোনের মাধ্যমে খুব সহজে সময়টা একটি প্রোডাক্টিভ কাজে ব্যবহার করতে পারতেন কী? সম্প্রতি বিশ্ববাজারে কাগজের মূল্য প্রায় ৭% বৃদ্ধি পেয়েছে।

আপনার প্রয়োজন, পরিস্থিতি ও সময়ের চাহিদার কথা মনে রেখে এই সবগুলো সমস্যার সমাধান করতে নিয়ে এসেছে রকমারি ই-বুক। পাঁচ হাজারের বেশি ই-বুক (https://play.google.com/store/apps/details?id=com.rokomari&pli=1) থেকে সংগ্রহ করে নিতে পারেন আপনার কাক্সিক্ষত বইটি।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ