শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষ, আহত ২০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: কুমিল্লায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে বাসের ধাক্কায়  কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার গৌরীপুর রাবেয়া সিএনজি পেট্রোল পাম্পে ইউটার্নের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে কুমিল্লাগামী এশিয়া লাইনের একটি যাত্রীবাহী বাস গৌরীপুরের পেট্রোল পাম্পের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ সামনে একটি মোটরসাইকেল চলে আসে। এটিকে রক্ষা করতে সাইড দিতে গিয়ে পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি উল্টে যায়। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। এসময় মোটরসাইকেলের সঙ্গেও ধাক্কা লাগে বাসটির। এতে মোটরসাইকেলে থাকা দু’জনের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও দাউদকান্দি হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে পাঠিয়েছে এবং ৭জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তারা আহতদের উদ্ধার করে বেশ কয়েকজনকে গৌরীপুর হাসাপাতালে পাঠিয়েছে।

৭ জনকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ