শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

এনআরবিসি ব্যাংক এর উদ্যোক্তা সম্মাননা পেলেন কওমি তরুন আশরাফ আলী সোহান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান।। মহান বিজয় দিবস উপলক্ষ্যে এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ ব্রাঞ্চ এর আয়োজনে তরুন উদ্যোক্তা সম্মাননা দেয়া হয়।

আজ ১৫ ডিসেম্বর (বৃহষ্পতিবার) তরুন উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করেন। মহান মুক্তির সংগ্রামে অতুলনীয় সাহস ও অন্যন্য আত্মত্যাগে মহিয়ান, বীরশ্রেষ্ঠদের স্মরণে তরুন উদ্যোক্তা (ফ্রিল্যান্সার) কওমী তরুন হাফেজ আশরাফ আলী সোহানকে সম্মাননা প্রদান করা হয়।

আশরাফ আলী সোহান একজন ওয়েব ডেভলপার এবং তরুন উদ্যোক্তা। তার রয়েছে নিজস্ব আইটি ব্রান্ড নূর সফট। যা তরুনদের ফ্রিল্যান্সিং সেক্টরে সার্বিক সহযোগীতা করে। এবং ম্যানেজমেন্ট সফটয়্যার নিয়ে মার্কেটপ্লেসে কাজ করে।

এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ ব্রাঞ্চ এর তরুন উদ্যোক্তা সম্মাননা আয়োজনে সভাপতি হিসেবে ভার্চুয়ালী সংযোগে যুক্ত ছিলেন স্পন্সর শেয়ার হোল্ডার মুহাম্মদ আলী চৌধুরী।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধাগন, ভোপাল চন্দ নন্দী, ভারপ্রাপ্ত উপজেলা কমান্ডার, বীরমুক্তিযোদ্ধা আজিম উদ্দিন, আব্দুল হাই, এটিএম শহিদুল ইসলাম, জয়নাল আবেদীন, মাহতাব মোল্লা, ‍নুরুল হক ভূইয়া, গাজী শহীদুল ইসলাম, প্রদিব চন্দ্র সরকার।

এনআরবিসি ব্যাংক, কিশোরগঞ্জ শাখা স্বাধীনতার বিজয়ের স্মরণে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। স্কুল কলেজের ছেলে মেয়েদের মাঝে স্বাধীনতা সংগ্রামের ইতিহাস নিয়ে আলোচনা, তরুন উদ্যোক্তাদের সম্মাননা এবং বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভার ও আয়োজন করেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ