শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

অজু করার সময় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে ফজরের নামাজের জন্য অজু করার সময় মো. সাদির আহমেদ ভুলু নামে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ভোর ৫টার দিকে ফতেপুর ইউনিয়নের মল্লিকপুর বাজারস্থ নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। এ সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বাথরুমে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

মৃত্যুকালে সাদির আহমেদ ভুলুর বয়স হয়েছিল ৬২ বছর। তার এক ছেলে এক মেয়ে ও স্ত্রী রয়েছেন। তিনি নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন।

তার ছেলে ফিরোজ কবির সুমন জানান, গ্রামের একটি তাফসীর মাহফিল থেকে ভোররাতে বাসায় ফেরেন তার বাবা। পরে ভোরে ফজরের নামাজের জন্য অজু করতে গিয়ে বাথরুমে পড়ে হার্ট অ্যাটাক করেন৷ এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ