শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

কোনো দুর্বলের প্রতি অবিচার করতে দিবো না: মাওলানা ফজলুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামযাহ আল মাহদী।। জমিয়তে উলেমায়ে ইসলাম (জেইউআই-এফ) এর সভাপতি মাওলানা ফজলুর রহমান বলেছেন, কোনো দুর্বল ব্যক্তির প্রতি অবিচার, অপব্যবহারের অনুমতি দেওয়া হবেনা।

সূত্র মতে জানা যায়, পিডিএম ও জমিয়তে উলেমা-ই-ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমানের সাথে মুজাহিদ কলোনি করাচির ভুক্তভোগী প্রতিনিধি দলের এক বৈঠকে মাওলানা ফজলুর রহমানকে তাদের সমস্যার কথা জানান।

বৈঠকে মাওলানা ভুক্তভোগীদের সমস্যার কথা বিস্তারিত শোনেন এবং সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে পিডিএম প্রধান বলেছেন যে, আমি সিন্ধু সরকারের সাথে নির্যাতিতদের নির্যাতনের বিষয়ে কথা বলব, ইসলাম প্রথম দিন থেকেই মুজাহিদ কলোনির মামলায় নির্যাতিতদের পাশে দাঁড়িয়েছে।

মাওলানা ফজলুর রহমান বলেন, শুধু মুজাহিদ কলোনি নয়, বরং দেশের কোথাও যেন এ ধরনের বেআইনি কাজের শিকার না হয়। জনগণের কথা না শুনে ঘর থেকে বঞ্চিত করা ঠিক নয়।

মাওলানা ফজলুর রহমান আরও বলেন, একতরফা ও নির্মম পদক্ষেপে গরিব জনসাধারণকে তাদের বাড়ি ঘর থেকে উচ্ছেদ করা দুঃখজনক। দেশের কোথাও দুর্বলদের প্রতি অবিচার ও অপব্যবহার হতে দেব না।

পিডিএম এবং জমিয়ত উলেমা-ই-ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমান আরও বলেছেন যে সিন্ধু সরকারের উচিত অবিলম্বে মুজাহিদ কলোনির ক্ষতিগ্রস্থদের ব্যবস্থা নেওয়া এবং ক্ষতিগ্রস্তদের বিকল্প জায়গা না দেওয়া পর্যন্ত পরবর্তী পদক্ষেপ বন্ধ করা উচিত।

জেইউআইয়ের আর কোনো কর্মকাণ্ড করার অনুমতি দিবেনা। বৈঠকে ভুক্তভোগী প্রতিনিধি দল ছাড়াও জেইউআইয়ের কেন্দ্রীয় তথ্য সম্পাদক মুহাম্মদ আসলাম ঘোরি, মাওলানা আবদুল করিম আবিদ, ক্বারী মুহাম্মদ উসমান, মাওলানা মুহাম্মদ গিয়াস, মাওলানা সামিউল হক সাওয়াতী,
হাজী আমিনুল্লাহ, শরফুদ্দিন আন্ধার, মাওলানা নাসির মাহমুদ সুমরো, মাওলানা আবদুল রশিদ নুমানী, মাওলানা মো. এহসানুল্লাহ টুকরুয়ী, মাওলানা ফতুল্লাহ, মাওলানা সৈয়দ হামাদুল্লাহ শাহ, মুফতি আব্দুল হক ওসমানী, আরো উপস্থিত ছিলেন সৈয়দ আকবর শাহ হাশমী, মাওলানা জিরিন শাহ, ক্বারী নুরুল আমিন, মাওলানা আজমল শিরাজী, ক্বারী ফয়জুর রহমান আবিদ, জামাল কাকর প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ