শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি

বেগারীতলায় খাবার হোটেলে কাভার্ড ভ্যান, নিহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: যশোরের মণিরামপুরের বেগারীতলায় নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলে একটি দ্রুতগতির পিকআপ ঢুকে পড়ায় ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার বেগারীতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মণিরামপুর ফায়ার স্টেশনের অফিসার প্রণব কুমার বিশ্বাস জানান, সাড়ে ৭টার দিকে এক বাবা নাশতা করার জন্য তার সাত বছরের ছেলেকে নিয়ে বেগারীতলার পাশে অবস্থিত গ্রাম টুনিরঘরা থেকে যশোর-সাতক্ষীরা মহাসড়ক পার হয়ে বাজারের একটি হোটেলের উদ্দেশে যান। এ সময় দ্রুতগতিতে আসা একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দিয়ে সড়কের পাশের ওই হোটেলটিতে ঢুকে পড়ে। সেখানে আরও তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। কাভার্ড ভ্যানটির চালক পলাতক। লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন মণিরামপুর উপজেলার টুনিরঘরা গ্রামের হাবিবুর রহমান (৪০), তার ছেলে তাহসিব হোসেন (০৭), শামসুর রহমান (৫৫). তার ভাইপো তৌহিদুর রহমান (৩৭) এবং জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৫)।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। দুর্ঘটনার পর সকাল সোয়া ৯টা পর্যন্ত ওই সড়কে যান চলা চল বন্ধ ছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক।

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কবির হোসেন পলাশ সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত আছেন বলে জানান ওসি মনিরুজ্জামান।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ