শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

কাকরাইলের প্রবীণ মুরুব্বী মাওলানা মুহাম্মদ হোসেনের ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুল্লাহ আফফান: তাবলীগ জামাতের কাকরাইল শুরার প্রবীণ মুরুব্বী মাওলানা মুহাম্মদ হোসাইন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ সোমবার সকাল ৭টায় তিনি ইন্তেকাল করেন। কাকরাইলের মুরব্বি মাওলানা জুবায়ের সাহেবের ছেলে মাওলানা হানযালা আওয়ার ইসলামকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পড়শু (শুক্রবার) মাওলানা মুহাম্মদ হোসাইনকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থা আরও অবনতি হলে তাকে আইসিওতে ভর্তি করা হয়। আজ সকাল ৭টায় তিনি ইন্তেকাল করেন।

আজ বাদ আসর মরহুমের নামাজের জানাজা কাকরাইল মসজিদে অনুষ্ঠিত হবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ