শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় দৈনিক আমাদের নতুন সময়ের পিরোজপুর জেলা প্রতিনিধি ও পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদ হাসান বাবুর (৫২) স্ত্রী মারুফা বেগম (৩০) নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন তিনি।

আজ সোমবার (২২ নভেম্বর) রাতে জেলার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে তারা জেলার কাউখালী শ্বশুরবাড়ি থেকে পিরোজপুরের নিজ বাসায় মোটরসাইকেলে করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, রাতে সাংবাদিক দম্পতি একটি মোটরসাইকেলে করে কাউখালী থেকে পিরোজপুরে যাচ্ছিলেন। এসময় এক পথচারী তার মোটরসাইকেলের সামনে এলে তাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। আহতদের উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তার স্ত্রীকে খুলনা নেওয়ার পথে তার স্ত্রী মারুফা বেগমের মৃত্যু হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী মারা গেছেন। ময়নাতদন্তের পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকসহ জেলার বিভিন্ন উপজেলায় দায়িত্বরত সাংবাদিকরা বাবুর পরিবাবের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ