শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


বিতর্কিত পাঠ্যসূচি ভবিষ্যত প্রজন্মকে ধর্মহীন বানাবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন ৯২ ভাগ মুসলমানদের বাংলাদেশে ইসলাম বিরোধী কোন শিক্ষা নীতিমালা জনগণ মেনে নিবেনা।

আজ ১৪ নভেম্বর সোমবার সকালে রাজধানীর কামরাংগিরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়া মাদরাসায় অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিস আমেলার জরুরি বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় শিক্ষাক্রম পাঠ্যপুস্তক বোর্ড প্রণিত পাঠ্যসূচী এদেশের সংখ্যা গরিষ্ঠ নাগরিকদের ধর্মীয় চেতনার সাথে সাংঘর্ষিক। বিতর্কিত পাঠ্যসূচীর মাধ্যমে ভবিষ্যত প্রজন্মকে ধর্মহীন বানানোর গভীর ষড়যন্ত্র চলছে ।বোর্ডপরীক্ষায় ইসলাম শিক্ষার প্রশ্নপত্র রাখাসহ শিক্ষার সর্বস্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতামূলক করতে হবে।

শিক্ষা মন্ত্রনালয় বাংলাদেশে ভারতের এজেন্ডা বাস্তবায়নের অপচেষ্টা চলিয়ে যাচ্ছে মন্তব্য করে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন আমাদের আগামী প্রজন্মকে নাস্তিক ও পৌত্তলিক বানানোর ষড়যন্ত্র এদেশের তাওহীদ জনতা বরদাস্ত করবেনা। তিনি শিক্ষানীতি সম্পর্কিত জমিয়তুল মুদাররিসীনের যৌক্তিক দাবি সমূহ মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন এদেশের সংখ্যাগরিষ্ট নাগরিকদের চিন্তা- চেতনার বিরুদ্ধে গিয়ে ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়। প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে সকল ইসলামি দল ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে ঈমানী দাবী আদায়ে সরকারকে বাধ্য করা হবে।

বৈঠকে আগামী ২৯ শে নভেম্বর ২০২২ ইং বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪১ প্রতিষ্ঠা বার্ষিকী ও কেন্দ্রীয় কাউন্সিল বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, নায়েবে আমীর মাওলানা শেখ আজিমউদ্দিন, মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আমির আলহাজ্জ আতীকুর রহমান নান্নু মুন্সী,প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী,মাওলানা ফিরোজ মোল্লা আশরাফী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী,মাওলানা খন্দকার মোশতাক আহমদ,মাওলানা তৌহীদুজ্জামান,মাওলানা আ ফ ম আকরাম হোসাইন , মাওলানা ইলিয়াস মাদারীপুরী, মাওলানা সাইফুল ইসলাম জামালী, মাওলানা কামরুল ইসলাম,মাওলানা রুহুল আমীন,মাওলানা আল আমীন ও মাওলানা আখতারুজ্জামান আশরাফী প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ