শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

ভোলা থে‌কে ব‌রিশা‌লে স্পিড বোট চলাচল বন্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সু‌নি‌র্দিষ্ট কোনো কারণ ছাড়াই ৫ নভেম্বর পর্যন্ত ভোলা-ব‌রিশাল নৌ রুটে যাত্রীবা‌হী স্পিড বোট চলাচ‌ল বন্ধ করে দিয়েছে মা‌লিকরা।

এ বিষয়ে ভোলার স্পিড বোট মা‌লিক মঞ্জ‌ুরুল আলম বলেন, ‘ধর্মঘট ডাকা হয়েছে ৫ নভেম্বর পর্যন্ত।’ তবে তি‌নি কোনো কারণ জানাতে পারে‌ননি।

ব‌রিশাল স্পিড বোট ঘাটের লাইন ইনচার্জ তারেক শাহ বলেন, ‘ব‌রিশাল থেকে কোনো বোট বন্ধ হয়‌নি। ভোলা থেকে বোট বন্ধ করা হয়েছে, তবে কোনো কারণ জানায়‌নি তারা।’

এদিকে স্পিড বোট চলাচল বুধবার সন্ধ‌্যার পর থেকে বন্ধ হয়ে যাওয়ায় ভোগা‌ন্তিতে পড়েছে সাধারণ মান‌ুষ। ভোলার ভেদু‌রিয়া ঘাটে স্পিড বোট মা‌লিক-চালকদের সঙ্গে যাত্রীদের গোলযোগের খবর পাওয়া গে‌ছে। তবে স্পিড বোট বন্ধ এবং তা ৫ নভেম্বর পর্যন্ত কেন সেই প্রশ্ন তুলেছেন যাত্রীরা।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ৫ নভেম্বর ব‌রিশালে বিএন‌পির বিভাগীয় গণসমাবেশে যাতে নেতা-কর্মীরা আসতে না পারে সে কারণেই বন্ধ করা হয়েছে স্পিড বোট চলাচল।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ