শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

রামপুরায় বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানীর হাতিরঝিল থানার পশ্চিম রামপুরা এলাকায় নিজ বাসা থেকে নিয়াজ মোর্শেদ নাদিম (২০) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির চতুর্থ সেমিস্টারের ছাত্র ছিলেন তিনি।

আজ মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬টায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মোর্শেদের ভাই নাঈম বলেন, রাতের যেকোনো সময় সে নিজের রুমে গলায় ফাঁস দেয়। আমরা সকালে দেখতে পাই। পরে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠায় পুলিশ।

তিনি আরও জানান, আমরা দুই ভাই। আমরা কখনই তার কোনো অভাব অপূর্ণ রাখিনি। পরিবারের কারও সাথে তার কোনো বিষয় নিয়ে মনোমালিন্য বা কথা কাটাকাটি কিছুই হয়নি। মৃত্যুর আগে সে তার মোবাইল, ফেসবুক এবং কম্পিউটারের সবকিছু রিসেট দিয়ে গেছে। আমরা হাতিরঝিল থানার পশ্চিম রামপুরা ওয়াবদা রোডের বাসায় থাকছিলাম।

কারও সাথে প্রেমের সম্পর্ক এর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত আমরা কিছুই জানতে পারিনি।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজুল ইসলাম বলেন, আমরা দুপুরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, কী কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি পরিবার। ময়নাতদন্তে রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ