শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

হজে গিয়ে নিখোঁজ এক বাংলাদেশি, ২৬ দিনেও সন্ধান মেলেনি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: নিখোঁজের ২৬ দিনেও সন্ধান মেলেনি সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ পালন আসা মো. নাজেম উদ্দিন নামের এক বাংলাদেশির। ৬ অক্টোবর হেরামে বায়তুল্লাহ কাবা তাওয়াফ করার সময় হারিয়ে যান তিনি।

মো. নাজেম উদ্দিনের গ্রামের বাড়ি বগুড়া জেলার গাবতলী সদরের মাষ্টার পাড়ায়।

জানা যায়, গত ৫ অক্টোবর প্রাক্তন সোনালী ব্যাংক লিমিটেডের কর্মকতা মো. নাজেম উদ্দিন(৭০) ও তার সহধর্মিণী মক্কায় পবিত্র ওমরাহ পালন করতে আসেন। ৬ অক্টোবর হেরামে বায়তুল্লাহ কাবা তাওয়াফ করার সময় হারিয়ে যান তিনি। তবে এখনো তার কোনো সন্ধান পায়নি পরিবার।

নাজেম উদ্দিনের স্বজন দাম্মাম প্রবাসী তৌহিদুল ইসলাম জানান, এহসান ট্যুরস এন্ড ট্রাভেলস এজেন্সির মাধ্যমে ২৮ জনের একটি গ্রুপ গত ৫ অক্টোবর বাংলাদেশ থেকে আব্দুল আজিজ এয়ারপোর্টে পৌঁছায়। সেখানে থেকে মক্কায় পৌঁছে কাবা ঘর তাওয়াফে বের হন নাজেম উদ্দিন। এরপর থেকে তিনি নিখোঁজ। প্রায় ২৬ দিন হয়ে গেলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও জানান, নিখোঁজের বিষয়ে স্থানীয় সৌদি পুলিশ, হাসপাতাল ও হেরেমে অভিযোগ করা হয়েছে। এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। যদি কোন প্রবাসী উনার খোঁজ পান তাহলে 01736550585 ও 966 543449584 নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হলো।

উল্লেখ্য, গত ২৫ দিন ধরে সৌদি আরবের মক্কা ও মদিনায় মো নাজেম উদ্দিনকে খুঁজে না পেয়ে অবশেষে গত ২৫ অক্টোবর দেশে চলে আসেন স্ত্রী।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ