শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন প্রয়োজন: চরমোনাই পীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ রেজাউল করীম বলেছেন, রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন প্রয়োজন। স্বাধীনতার ৫১ বছরে যারা দেশকে দুর্নীতিমুক্ত করতে ব্যর্থ হয়ে নিজেরাই দুর্নীতিতে আকুন্ঠ নিমজ্জিত আগামী নির্বাচনে সেসকল দলগুলোকে প্রত্যাখান করতে হবে। ইসলাম দেশ ও মানবতা আজ বিপন্নের পথে। স্বাধীনতার ৫১ বছরে দেশের শান্তি মানবতার মুক্তির লক্ষ্যে বারবার সরকারের পরিবর্তন হয়েছে, মার্কার পরিবর্তন হলেও শান্তি আর মুক্তি ফিরে আসেনি।

তিনি বলেন, দেশের স্থায়ী শান্তি মানবতার সার্বিক মুক্তির জন্যে ইসলামের বিকল্প নাই।

আজ বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রংপুরবাসী কোন দুর্নীতিবাজকে মেয়র হিসেবে দেখতে চায় না। সৎ, যোগ্য ও আল্লাহভীরু মেয়র প্রার্থীকে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী করতে হবে। হাত পাখার প্রার্থীকে বিজয় করে রংপুর সিটি কর্পোরেশনকে একটি মডেল সিটি কর্পোরেশন হিসেবে গড়ে তুলতে হবে। তিনি সর্বস্তরের নেতাকর্মী নগরবাসীকে হাত পাখার পক্ষে ঐক্যবদ্ধ ভাবে ভোটযুদ্ধে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

তিনি আরও বলেন, বার বার ঘুরে ফিরে যদি দুর্নীতিবাজদেরকে বিজয়ী করি তাহলে রংপুর সিটির জনগণকে চরম খেসারত দিতে হবে।

জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম হোসেন খানের সভাপতিত্বে স্থানীয় কুলাঘাট হাইস্কুল মাঠের বিশাল পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন। বক্তব্য রাখেন শ্রমিক নেতা মাওলানা নুরুল আমিন সিদ্দিকী, জেলা সেক্রেটারি মকসুদুর রহমান, শ্রমিক নেতা আনসার আলী রয়েল প্রমূখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ