শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

ইমরান খানের বাস্তবতা জনগণের সামনে এসেছে: মাওলানা ফজলুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।। পাকিস্তান গণতান্ত্রিক আন্দোলনের প্রধান মাওলানা ফজলুর রহমান ইমরান খানের অযোগ্য ঘোষণার প্রতিক্রিয়ায় বলেছেন, আজ একটি উত্তম দিন, জাতি একটি মহাবিপদ থেকে রক্ষা পেয়েছে। ইমরান খানের বাস্তবতা জনগণের সামনে চলে এসেছে।

ইসলামাবাদে গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে পিডিএম নেতা মাওলানা ফজলুর রহমান বলেন, আজ পিডিএম নেতৃত্বের গুরুত্বপূর্ণ শীর্ষ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ জাতির জন্য একটি শুভ দিন বলে আমরা মনে করি।

তিনি আরো বলেন, অন্য দেশ থেকে পাওয়া উপহার বিক্রি করা লজ্জাজনক

তিনি বলেন, কোটি কোটি টাকার বাস্তবতা জনগণের সামনে এসেছে, এখন আরও তথ্য জনগণের সামনে আসবে। নির্বাচন সংক্রান্ত প্রশ্নে মাওলানা ফজলুর রহমান বলেন, ইনশাআল্লাহ সাধারণ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ