শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বিশ্বে করোনায় আরও ১১৬৬ মৃত্যু, শনাক্ত কমেছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক ডেস্ক: গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৪৭ হাজার ৮২৬ জন, যা আগের দিনের তুলনায় কমেছে প্রায় ১৫ হাজার। এ সময় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১৬৬ জনের, যা আগের দিনের তুলনায় বেড়েছে প্রায় ৩০০ জন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬৩ কোটি ১২ লাখ ৩৮ হাজার ৫৪৭ জন। মৃত্যু হয়েছে ৬৫ লাখ ৭৬ হাজার ৩৮ জনের।

এদিকে, গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে ২৮৯ জনের এবং শনাক্ত হয়েছে ৩২ হাজার ৪৮৩ জনের। একই সময়ে ব্রাজিলে আক্রান্ত ৮ হাজার ৬১০ জন এবং মৃত ১০২ জন। ইতালিতে আক্রান্ত ৪১ হাজার ৭০৩ জন এবং মৃত্যু ৮১ জনের। গত ২৪ ঘণ্টায় তাইওয়ানে আক্রান্ত ৪৪ হাজার ৬২৮৪ জন এবং মৃত্যু হয়েছে ৪২ জনের। জাপানে মৃত ৬৮ জন এবং আক্রান্ত ৪৩ হাজার ৫৫৫ জন। গত ২৪ ঘণ্টায় ফ্রান্সে আক্রান্ত ৬৩ হাজার ৩১ জন এবং মৃত্যু হয়েছে ১০৬ জনের।

গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ১০ হাজার ৬৫৬ জন এবং মৃত্যু হয়েছে ৯২ জনের। একই সময়ে হাঙ্গেরিতে নতুন করে সংক্রমিত হয়েছেন ১১ হাজার ৯৪৭ জন এবং ১১৮ জনের মৃত্যু হয়েছে। দক্ষিণ কোরিয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৯ হাজার ৪৮২ জন এবং মৃত্যু হয়েছে ৪৩ জনের।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ