শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল

তথ্যসচিবের বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় বলতে পারবে: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, তথ্য সচিবের বাধ্যতামূলক অবসর দেয়ার অন্তর্নিহিত কারণ আমার জানা নেই। এটি বলতে পারবে জনপ্রশাসন মন্ত্রণালয়।

সোমবার (১৭ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

তথ্যমন্ত্রী বলেন, এ ধরনের ঘটনা সরকারের মধ্যে অতীতেও ঘটেছে, সচিবের মেয়াদ পূর্ণ হওয়ার আগে সরিয়ে দেয়া বা তাকে অবসর দিয়ে অন্যত্র যুক্ত করার ঘটনাও ঘটেছে। এর যথাযথ ব্যাখ্যা একমাত্র জনপ্রশাসন মন্ত্রণালয় দিতে পারবে।

তবে তথ্য মন্ত্রণালয়ের কাজ স্বাভাবিকভাবেই চলছিল। কারণ সব কাজ আমি নিজে তদারক করি, কাজেই যে কারও সঙ্গে আমি কাজ করতে পারি বলেও জানান তিনি।

এ সময় বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বেই একটি সংকট চলছে। কিন্তু এটিকে সামনে এনে দেশের জনগণের মধ্যে বিভ্রান্তি এবং বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে তারা। তবে বিএনপির এই আন্দোলন-আন্দোলন খেলা মোকাবিলা করা কোনো বড় বিষয় নয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ