শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

‘দেশে অনেক দলের শাসন দেখেছি কিন্তু মানুষের অধিকার প্রতিষ্ঠিত হতে দেখিনি’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুল কবির আরমান,
খাগড়াছড়ি প্রতিনিধি>

সন্ত্রাস, উগ্রবাদ ও মাদকের বিরুদ্ধে গণ সচেতনতা সৃষ্টি, ইসলাম ও আলেম বিদ্ধেষী চক্রান্ত এবং পার্বত্য চট্টগ্রাম নিয়ে দেশীয় ও আন্তর্জাতিক গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১১ অক্টোবর) মঙ্গলবার বিকাল ২টায় খাগড়াছড়ি শাপলা চত্বর মুক্ত মঞ্চে এই জনসভা অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমির মুফতি মোঃ সৈয়দ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেন, এই দেশ আমাদের, এই দেশ প্রত্যেক নাগরিকের।

দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা করা সরকারের দায়িত্ব। দেশ স্বাধীন হয়েছে ৫১ বছর পেরিয়ে গেলেও দেশে এখনো শান্তি প্রতিষ্ঠিত হয়নি। অনেক দলের শাসন দেখেছেন কিন্তু মানুষের অধিকার প্রতিষ্ঠিত হতে দেখিনি । ইসলাম ছাড়া সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

পার্বত্য চট্টগ্রাম প্রসঙ্গে তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে হাজারো মানুষ বসবাস করে তারা শান্তি চাই। কিন্তু একটি সন্ত্রাসী গোষ্ঠী প্রতিনিয়ত সন্ত্রাসী করছে। ব্যবসায়ীরা তাদেরকে চাঁদা দিয়ে ব্যবসা করতে হয়। তাদের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করতে হবে।

জেলা সভাপতি মাওলানা হাফেজ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা কাউছার আজিজীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুফতি দেলোয়ার হোসাইন সাকী, ইসলামী আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব জান্নাতুল ইসলাম ও ইসলামী যুব আন্দোলনের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মোরশেদুল আলম।

সভায় ইসলামী আন্দোলনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা নুরুল কবির আরমান, যুব আন্দোলনের জেলা শাখার সভাপতি মাওলানা মুহিউদ্দীন বিন সুরুজ,ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা শাখার সভাপতি হাফেজ জামাল উদ্দিন মৃধা,পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, রামগড় শাখার সভাপতি মাওলানা নুর হোসেন ফরাজী,পানছড়ি উপজেলা শাখার সেক্রেটারি মোঃ ইব্রাহিম খলিল, যুব আন্দোলন সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা আলী হোসেন করিমী, ইসলামী ছাত্র আন্দোলন জেলা শাখার সহ-সভাপতি ইকবাল মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ